বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর কক্সবাজার সফর : ৪ স্তরের নিরাপত্তা বলয়ে ৪ হাজারের বেশি পুলিশ সদস্য

বিশেষ প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ ডিসেম্বর বুধবারের কক্সবাজার সফরকে কেন্দ্র করে ৪ স্তরের নিরাপত্তা বলয়ে পর্যটন শহর সহ মেরিন ড্রাইভ এলাকা। যেখানে পুলিশের ৪ হাজারের বেশি সদস্য ছাড়াও অন্যান্য সহ আইন শৃঙ্খলা বাহিনী দায়িত্ব পালন করছেন।

কক্সবাজারের পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান এমন তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭ ডিসেম্বর বুধবার প্রধানমন্ত্রী আন্তর্জাতিক ফ্লিট রিভিউ এর আনুষ্ঠানিক উদ্বোধন করবেন। ওই অনুষ্ঠানস্থলটি মেরিন ড্রাইভের উখিয়ার ইনানী এলাকা। এরপর তিনি কক্সবাজার শহীদ শেখ কামাল ক্রিকেট স্টেডিয়ামে বিশাল জনসভায় ভাষণ প্রদান করবেন। এই ২ টি অনুষ্ঠানস্থলকে ঘীরে কক্সবাজার জেলা পুলিশ ৪ স্তরের নিরাপত্তা বলয় তৈরী করেছে। পুলিশের সদস্যরা পোষাকে, সাদা পোষাকে দায়িত্ব পালন করবেন। সাজানো হয়েছে ট্রাফিক নিয়ন্ত্রণ ব্যবস্থা। সাথে রয়েছে কঠোর গোয়েন্দা নজর ধারী।

পুলিশ সুপার জানান, দুই টি অনুষ্ঠানস্থল ঘীরে সাড়ে ৩ হাজার পুলিশ সদস্য সহ ৪ হাজারের বেশি সদস্য দায়িত্ব পালন করছেন। কক্সবাজার জেলা পুলিশের বাইরে বিভিন্ন জেলা থেকে পুলিশ সদস্য আনা হয়েছে। একই সঙ্গে অন্যান্য সকল আইন শৃঙ্খলা বাহিনীর কাছে পুলিশের পক্ষে লিখিতভাবে জানানো হয়েছে। অন্যান্য বাহিনীর সদস্যরাও দায়িত্ব পালন করছেন। নিচ্ছিদ্র নিরাপত্তা বলয়ে এখন কক্সবাজার এমন মন্তব্য করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888